ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

মুন্সীগঞ্জে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীর হাসাইলে গৌরগঞ্জ খালে (পদ্মার শাখা নদী হিসেবে পরিচিত) ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা হয়েছে। আজ রোববার দুপুর ২টার দিকে ট্রলারটি উদ্ধার করা হয়। তবে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ দুই যাত্রীর সন্ধান মেলেনি। 


রোববার সকাল ৯টার দিকে নিখোঁজদের সন্ধানে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস, নৌপুলিশ ও কোস্টগার্ড। নিখোঁজ দুজন হলেন মালখানগর ইউনিয়ন পরিষদের সদস্য হারুনুর রশিদ ও ঢাকার ধানমণ্ডির বাসিন্দা মাহফুজুর রহমান।


টঙ্গিবাড়ী ফায়ার সার্ভিসের টিম লিডার আতিকুর রহমান জানান, সকালে ডুবে যাওয়া ট্রলারের কাছাকাছি স্থান থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তবে, ট্রলারে কিছু পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের তিনজন ডুবুরি নিখোঁজ ব্যক্তিদের সন্ধান করছেন। টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান জানান, এ ঘটনায় এখনও মামলা হয়নি। তবে টঙ্গিবাড়ী থানায় মামলা হবে এবং নৌপুলিশ মামলা তদন্ত করবে।


বিআইডব্লিউটিএর উপপরিচালক ওবায়দুর রহমান বলেন, আমরা ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করতে সক্ষম হলেও ডাউনে নিখোঁজদের খোঁজে নদীতে টহল রাখা হয়েছে।


এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খেয়া পারাপারের ওই ট্রলারটি নদীর অপরপ্রান্তের পদ্মার চর থেকে হাসাইল বাজারে আসার পথে একটি বাল্কহেডের ধাক্কায় ডুবে যায়। ঘটনার পর পরই দুজনের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

ads

Our Facebook Page